Skip to main content

সহজে USB pan drive Bootable করতে ব্যবহার করুন Rufus

বিনা মূল্যে ব্যবহার করুন দ্রুত ফাইল শেয়ারিং অ্যাপ Xender

বিনা মূল্যে ব্যবহার করুন সেরা এবং দ্রুত ফাইল শেয়ারিং অ্যাপ Xender। Xender is a sharing app for android and iPhone. ফাইল স্থানান্তর এবং শেয়ার করার জন্য বিশ্বের নেতৃস্থানীয় অ্যাপ্লিকেশন এর মধ্যে একটি। ব্যবহারকারীদের মোবাইল ডিভাইসের মধ্যে বিভিন্ন ধরনের এবং আকারের ফাইলগুলোকে স্থানান্তর করতে সুবিধা দেয় যা কিনা অ্যান্ড্রয়েড (Android) বা আইওএস (iOS) ভিত্তিক। ডাটা ট্রান্সফারের জন্য কোন প্রকার কেবল বা ওয়াই-ফাই বা মোবাইল ডাটা  ইন্টারনেট প্রয়োজন হয় না।



ফাইল স্থানান্তর এবং শেয়ারিং সেবার প্রদান করার লক্ষ্যে ২০১১ সালে অ্যাপ্লিকেশনটি প্রকাশিত হয়েছিল। প্রযুক্তি উদ্ভাবন এবং ব্যবহারকারীদের নিষ্ঠার মাধ্যমে বিশ্বে সকলের কাছে জনপ্রিয়। অ্যাপ্লিকেশনটি বিশ্বব্যাপী দল দ্বারা পরিচালিত  এবং সেবার সর্বোচ্চ মান এবং ব্যবহারকারীর নিকট প্রতিশ্রুতিবদ্ধ। বিশ্বব্যাপী ৭০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারী  এবং বাংলা ভাষা সহ ৩০ টিরও বেশি বিভিন্ন ভাষায় ব্যবহার উপযোগী।





 Download Apk  for Android


Xender অ্যাপ্লিকেশনের আরেকটি মজার বিষয় হল ফোন এবং কম্পিউটার বা স্মার্ট টিভির মধ্যে সংযোগ স্থাপন করে ফাইল আদান-প্রধান করতে পারে। সব দিক আমার কাছে মনে হয়েছে Xender sharing app খুব ভাল একটা শেয়ারিং অ্যাপ। ব্যবহার করে দেখুন ভাল লাগবে আশা করি।

কেন ব্যহার করবেন Xender অ্যাপ্লিকেশনটি?
  1.  Shareit মত কোন প্রকার বিজ্ঞাপন নেই
  2. অত্যন্ত দ্রুত ফাইল আদান-প্রদান
  3. যেকোন ডিভাইস থেকে আদান-প্রদান
  4. ব্লুটুথ এর চেয়ে দ্রুত
  5. এয়ারড্রপ এর চেয়ে সহজ
  6. NFC এর প্রয়োজন দরকার হবে না

👉 কোন প্রকার অসুবিধা হলে নিচে মন্তব্য করতে পারেন । 

Comments

Post a Comment

Popular posts from this blog

আইটিউনস ব্যবহার না করেই iOS ডিভাইসে ফাইল আদান-প্রদান

আইটিউনস ব্যবহার না করেই iOS ডিভাইসে ফাইল আদান-প্রদান। Anvsoft SynciOS একটি অ্যাপ্লিকেশন যার মাধ্যমে আপনি সহজেই আইটিউনস ব্যবহার না করেই আপনার iOS ডিভাইস পরিচালনা করতে পারেন, এটি একটি খুব সহজ ইন্টারফেস যা একটি অ্যাপল প্রোগ্রামের তুলনায় আরো সুবিধাজনক। অ্যাপ্লিকেশানটি ব্যবহার শুরু করতে, আপনার কম্পিউটারে যেমন আইপ্যাড, আইপড টাচ, বা আইফোন আপনার কম্পিউটারের সঙ্গে সংযুক্ত করুন এবং প্রোগ্রামটি খুলুন।কয়েক সেকেন্ডের পরে, প্রোগ্রামটি আপনার ডিভাইস সনাক্ত করবে। আপনাকে এটি পরিচালনা করার জন্য প্রোগ্রামটিকে অনুমতি দিতে হবে। Transfer files from Iphone, ipad and ipod to PC   Download  আপনি সহজেই মাউস দিয়ে সকল ফাইল নির্বাচন করতে পারবেন এবং যে ফোল্ডারটি কম্পিউটারে বা কম্পিউটার থেকে আইফোন পাঠাতে পারেন, আপনি আইফোন মেমরিতে সঞ্চিত গান এবং ভিডিওগুলির সাথেও এটি করতে পারেন। একইভাবে, প্রোগ্রাম ইন্টারফেসের মাধ্যমে আপনি অ্যাপ্লিকেশনগুলি মুছে ফেলতে বা হার্ড ডিস্কে স্টোরেজগুলির জন্য অ্যাপ্লিকেশনের ব্যাকআপ কপি করতে পারেন। SynciOS একটি iTunes এর জন্য চমৎকার বিকল্প, যেকোন iOS ডিভাইস পরিচালনা করার জন্য একটি আদ

সহজে USB pan drive Bootable করতে ব্যবহার করুন Rufus

Best USB Bootable Software for windows. উইন্ডোজ অপারেটিং সিস্টেম এর জন্য pan drive bootable সফটওয়্যর এর মধ্যে আমার দেখা সব থেকে ভাল এবং সম্পুর্ণ ফ্রি বা ওপেন সোর্স সফটওয়্যর হলো Rufus  । Rufus ব্যবহার করতে আপনার কোন প্রকার টাকা খরচ  করতে হচ্ছে না। Rufus অন্যান্য USB Bootable Software থেকে খুব দ্রুত পেনড্রাইভ Bootable করতে পারে। এবং তা সকল অপারেটিং সিস্টেম সমর্থন করে। Rufus এর মাধ্যমে আপনি প্রায় সব ধরণের অপারেটিং সিস্টেম সহজেই USB pan drive bootable করতে পারবেন। এজন্য আপনার কোন প্রকার অভিজ্ঞতার দরকার নাই। নিচের লিঙ্ক থেকে Rufus সফটওয়্যর  ডাউনলোড করুন।  Bootable করতে পেনড্রাইভ আপনার  কম্পিউটার এর সাথে লাগান Rufus software টি ওপেন করুন। সহজে USB pan drive Bootable করতে ব্যবহার করুন Rufus সহজে USB pan drive Bootable করতে ব্যবহার করুন Rufus   ডাউনলোড    কিভাবে  USB pan drive bootable করবেনঃ  Select বাটন ক্লিক করে আপনার ডাউনলোডকৃত ISO file  নির্বাচন করুন। Start বাটন ক্লিক করুন আপনার পেনড্রাইভ  ফরমেট করার অনুমতি চাইলে Yes দিন। কিছুক্ষণ অপেক্ষা করুন এবং সবুজ রং এর